October 22, 2024, 10:33 am

সংবাদ শিরোনামঃঃ
জনগনের সেবায় নিয়োজিত বোয়ালিয়া পুলিশ ফাঁড়ির কর্মকর্তারা বাংলাদেশ সাংবাদিক ঐক্য পরিষদের আত্মপ্রকাশ বাংলাদেশ সিভিল রাইটস্ সোসাইটি’র ১৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত” মন্দির পাহাড়ারত ছাত্র জনতার ওপর আওয়ামী সন্ত্রাসীদের হামলা আহত ১০ “ইন্টারন্যাশনাল পীস অ্যাওয়ার্ড-২০২৪” পেলেন ইএনটি রোগ বিশেষজ্ঞ ডাঃ মোঃ মশিউর রহমান অধ্যাপক গফুরের মৃত্যুতে জাতি এক সূর্যসন্তানকে হারালো-বিসিআরএস” মুলাদীর চর বাটামারায় জমি ক্রয় করে প্রতারনার বিরূদ্ধে সুবিচার পাওয়ার আবেদন জয়নাল হাওলাদারের বেগম জিয়ার রোগ মুক্তি-গণহত্যায় শহীদ ও আহতদের স্মরণে দোয়া মাহফিল করেন বিএনপি অন্তরবর্তী সরকারের শিল্পনীতি কি? জানতে উপদেষ্টার দপ্তরে চাষী মামুন কাপ্তাই তে দোয়েল টিভি র ৭ম বর্ষপূর্তি অনুষ্ঠিত 
কাপ্তাই তে দোয়েল টিভি র ৭ম বর্ষপূর্তি অনুষ্ঠিত 

কাপ্তাই তে দোয়েল টিভি র ৭ম বর্ষপূর্তি অনুষ্ঠিত 

নিজস্ব প্রতিবেদক সম্প্রচারিত জাতীয় অনলাইন দোয়েল টিভি ( আবেদিত) বর্ণাঢ্য আয়োজনের মধ্যে দিয়ে জনপ্রিয় দোয়েল টিভি নিউজ ৭ম বর্ষ পদার্পন উদযাপন করা হয়েছে নানা আয়োজনের মাধ্যমে। আজ ২৯ আগষ্ট ২০২৪ইং বৃহস্পতিবার দুপু ১টায় কাপ্তাই উপজেলায় রুপাসী কাপ্তাই রেস্টুরেন্ট এ দোয়েল টিভি র বার্তা সম্পাদক চৌধুরী মুহাম্মদ রিপন এর সভাপতিত্বে সাংবাদিক মাসুম বাবুলের সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে কেক কেটে দোয়েল টিভি র ৭ম বর্ষ পূর্তি অনুষ্ঠান অলঙ্কিত করেন কাপ্তাই উপজেলা সাবেক উপজেলা চেয়ারম্যান ও দৈনিক কাপ্তাই সংবাদ পত্রিকার উপদেষ্টা মোঃ দিলদার হোসেন, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, কাপ্তাই প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ঝুলন দত্ত, চ্ন্দ্রঘোনা খ্রিস্টান হাসপাতাল এর প্রোগ্রাম ম্যানেজার বিজয় মারমা, বিশেষ অতিথি হিসাবে আরও উপস্থিত ছিলেন, সমাজ সেবক অজিত কুমার তনচংগ্যা, রিপন মারমা ( ৭১টিভি) কাপ্তাই প্রতিনিধি, রাজনীতিবিদ ও ব্যবসায়ে মোঃ আলি, আব্দুল্লাহ আল ডালিম, ক্রীড়াবীদ আবদুল্লাহ আল মামুন অপু, লাইভ ব্লগার জয়নাল প্রমুখ।

বর্ষপূর্তি অনুষ্ঠানে বিভিন্ন পর্যায়ের রাজনৈতিক ও সামাজিক নেতৃবৃন্দ এবং দেশের বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার গণমাধ্যম কর্মীরা দোয়েল টিভি র ৭ম বর্ষপূর্তিতে সাফল্য কামনা করে শুভেচ্ছা জানিয়েছেন।

দোয়েল টিভি নিউজ ডট কম এর চেয়ারম্যান চট্টগ্রাম অনলাইন প্রেসক্লাবের সভাপতি রোটারিয়ান গোলাম আকবর চৌধুরী ও পরিচালনা পরিষদের ব্যবস্থাপনা পরিচালক বিশিষ্ট সাংবাদিক নেতা সাইফুল ইসলাম সজল যুক্তরাষ্ট্র হতে এবং উপ ব্যবস্থাপনা পরিচালক ও এফবিজেও সাবেক মহাসচিব , ঢাকা সাংবাদিক ইউনিয়ন ( ডিইউজে) সদস্য মোঃ সামশুল আলম দেশ বিদেশের অবস্থানরত সকলকে দোয়েল টিভি র ৭ম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শুভেচ্ছা জানান। কাপ্তাই প্রেসক্লাবের সভাপতি ও রুপাসী কাপ্তাই পত্রিকার কর্ণধার সাংবাদিক কাজী মোশাররফ হোসেন সাফল্য কামনা করে শুভেচ্ছা জানান।

দোয়েল টিভি র মধ্যাহ্নভোজের পর দুইজন সফল সাংবাদিক বিগত করোনাকালীন জীবনের ঝুকি নিয়ে বিভিন্ন কাজের সাথে জড়িত থাকায় বিশেষ সম্মাননা দেওয়া হয় কাপ্তাই প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ঝুলন দত্ত ও রাজস্থলী প্রেসক্লাবের সভাপতি আজগর আলী খানকে বিশেষ সম্মাননা তুলে দেন প্রধান অতিথি মোঃ দিলদার হোসেন ও বিশেষ অতিথি বৃন্দ। করোনাকালীন সামাজিক বিশেষ অবদানের জন্য ওয়াগ্গা ইউপি সদস্য অমল দে কে বিশেষ সম্মাননা তুলে দেন দোয়েল টিভি র বার্তা সম্পাদক ও চট্টগ্রাম সাংবাদিক ফোরাম এর সাধারণ সম্পাদক চৌধুরী মুহাম্মদ রিপন। এই সময় অনুষ্ঠানে আগত অতিথিবৃন্দরা বছরের কর্মকান্ড নিয়ে ভূয়সী প্রশংসা ও ভবিষ্যত উজ্জল সাফল্য কামনা করেন।

সংবাদটি শেয়ার করতে নিচের আইকনে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2023 digitaljonobarta.com
Desing & Developed BY Gausul Azam IT